| |
               

মূল পাতা সারাদেশ জেলা নির্বাচন বানচাল করার জন্য পাঁয়তারা চলছে : মায়া


নির্বাচন বানচাল করার জন্য পাঁয়তারা চলছে : মায়া


রহমত নিউজ ডেস্ক     07 May, 2023     08:37 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, গাজীপুরে নির্বাচন নিয়ে অনেক খেলা শুরু হয়েছে। নির্বাচন বানচাল করার জন্য এরই মধ্যে পাঁয়তারা চলছে। আমরা আইনশৃঙ্খলা আর আচরণবিধি মেনে নির্বাচনী কার্যক্রম চালাচ্ছি। আমাদের নেতা-কর্মীদের কাছে অনুরোধ থাকবে নির্বাচনী আচরণবিধি মেনে আমরা সবাই কাজ করব। আহসানউল্লাহ মাস্টার হত্যা মামলায় দণ্ডপ্রাপ্ত আসামিদের ফাঁসির রায় দ্রুত কার্যকরের দাবি জানান তিনি। 

আজ (৭ মে) রবিবার দুপুরে গাজীপুরে শহীদ আহসান উল্লাহ মাস্টারের ১৯ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।  শহীদ আহসান উল্লাহ মাস্টারের ছেলে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেলের সভাপতিত্বে সমাধিস্থলে আয়োজিত স্মরণ সভায় বক্তব্য রাখেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক এমপি, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, এসএম কামাল হোসেন, মেহের আফরোজ চুমকি এমপি, ইকবাল হোসেন সবুজ এমপি, সাবেক এমপি আখতারউজ্জামান, মহানগর সভাপতি ও গাজীপুর সিটি নির্বাচনে মেয়র প্রার্থী অ্যাড. আজমত উল্লা খান, সাধারণ সম্পাদক আতাউল্যাহ মন্ডলসহ প্রমুখ।

মায়া বলেন, জাতীয় সংসদ নির্বাচনকে বানচাল করার জন্য স্বাধীনতা বিরোধী একটি চক্র পাঁয়তারা করছে। তারা বলছে, বাংলাদেশে নির্বাচন করবে না এবং কাউকে নির্বাচন করতেও দিবে না। এটা যে কত বড় অপরাধ। স্বাধীন বাংলাদেশে তারা কীভাবে বলে, নির্বাচন করতে দিবে না। আমাদের মূল লক্ষ্য সারা বাংলাদেশে যে কোনো জায়গায় নির্বাচন আসবে আওয়ামী লীগের পক্ষ থেকে যারা নৌকা নিয়ে আসবেন, আমরা নৌকার পক্ষে কাজ করব। গাজীপুরে আগামী ২৫ মে নির্বাচনে জয়লাভ করতেই হবে ইনশাআল্লাহ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর গাজীপুর সদর